শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় তিন বছরের শিশু অপহরণের ঘটনায় গ্রেফতার ২ বন্দরে মিশু ডকইয়ার্ডের শ্রমিক নিহত ফতুল্লায় সৌদি প্রবাসীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ও টাকা আত্মসাৎ এর অভিযোগ আ: রহমানের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশে মিছিল নিয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের যোগদান মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

দাঁড়িয়ে থাকা বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩

নারায়ণগঞ্জ শহরের ১ নম্বর রেলগেট এলাকায় যানজটের কারণে দাঁড়িয়ে থাকা বাসে ট্রেনের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আটজন।

রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।তাদের মধ্যে গুরুতর আহত চারজনকে ঢাকায় পাঠানো হয়েছে। তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও পা-হাতে মারাত্মক আঘাত পাওয়া একজনকে মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দু্ইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিস।

এ ঘটনায় নিহত দু্ইজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। তাদের লাশ নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা মেডিকেলে পাঠানো ৩ জন হলেন- অজ্ঞাত পা কাটা ছেলে (১০) ও অজ্ঞাত মাথায় আঘাত পাওয়া ব্যক্তি (৩৫)। মাথায় আঘাত পাওয়া নুরু মিয়া (২৫),
মিডফোর্ডে পাঠানো একজন হলেন- মিজান মিয়া (৬৫), প্রাথমিক চিকিৎসাপ্রাপ্তরা হলেন- কাদের (৩৮), আমেনা (৪০), মনির (২৬) ও শাকিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ১ নম্বর রেল গেট এলাকায় রেললাইনের ওপরে আনন্দ পরিবহনের একটি বাস দাঁড়িয়ে ছিল। এ সময় ট্রেনটি ঐ বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত হন ৮-১০ জন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, আমরা উদ্ধার কাজ করছি। হতাহতদের পরিচয় জানার চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তুহিন আলী নামে প্রত্যক্ষদর্শী এক রাজমিস্ত্রী বলেন, আমরা দেখেছি যানজটে বাসসহ গাড়িগুলো দাঁড়িয়ে ছিল। এ সময় দ্রুত লাইনম্যানরা গাড়ি টান দিতে বলছিলেন। সেই বলার মাঝখানেই ট্রেন চলে আসে এবং দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই দুজন মারা যায়, আর বাকিদের হাসপাতালে নেয়া হয়।

রেলগেইটের সামনের চায়ের দোকানি ফরিদ বলেন, চা বিক্রি করছিলাম। হঠাৎ দেখি দোকানের উপর একটি বাস চলে আসছে। চা ফেলে দিয়ে আমি এক দিকে চলে যাই।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি শাহ জামান জানান, ঢাকা থেকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেল স্টেশনে ঢুকছিল ট্রেনটি। ঐ সময়ে ১ নম্বর রেলগেট এলাকাতে কালীরবাজার থেকে আসা আনন্দ পরিবহনের একটি বাস সামনে পড়ে যায়। তখন ট্রেনটি সজোরে ধাক্কা দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস দুইজন পুরুষের লাশ উদ্ধার করে। তবে তারা বাসের যাত্রী না ট্রেনের সেটা নিশ্চিত হওয়া যায়নি।

জানা যায়, একপাশের ট্রেন আসার সিগন্যাল দেওয়ার ভেরিয়ারটি দীর্ঘদিন ধরে ভাঙা। এটি সংস্কারে বা নতুন স্থাপনের কোনো উদ্যোগ ছিল না। আর শহরজুড়ে যানজটের কারণে প্রায় সময়ই ট্রেনের লাইনের উপর আটকে থাকে নানা যানবাহন।

নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ফরহাদ জানান, গুরুতর আহত চারজনকে ঢাকায় পাঠানো হয়েছে, বাকি চারজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD